আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

ফেনীতে প্রেমের ফাঁদে ফেলে যুবকের সর্বস্ব লুট

আলাউদ্দিন সবুজ. ফেনী জেলা প্রতিনিধি:

ফেনীতে প্রেমের ফাঁদে ফেলে রাজিব মজুমদার (৩৫) নামে এক যুবকের সর্বস্ব লুটে নিয়েছে একটি প্রতারক চক্র। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের নাজির দুপুরে এ ঘটনা ঘটে।

পরে ভুক্তভোগী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ সূত্রে জানা গেছে, ফেনী সদর উপজেলার দেবীপুর গ্রামের বসন্ত মাস্টার বাড়ির দুলাল মজুমদারের ছেলে রাজীব মজুমদারের সাথে ২ সপ্তাহ আগে চট্টগ্রামে যাওয়ার পথে বাসে পরিচয় হয় মাহি নামের এক যুবতীর।

পরিচয়ের সূত্রে একে অপরের মোবাইল নম্বর বিনিময় করেন তারা। পরে মঙ্গলবার সকাল ১০টায় রাজীবের মোবাইলে ফোন করে নাজির রোডে নিজের বাসায় দাওয়াত দেন মাহি। রাজীব ব্যক্তিগত মোটরসাইকেলে (ফেনী-হ ১২-৮৬৪২) মাহির বাসায় যান।

মাহির বাসায় ঢোকার কিছুক্ষণ পরই বিদ্যুৎ চলে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা মাহির সহযোগীরা রাজীবের সঙ্গে মাহির আপত্তিকর অবস্থায় ছবি তুলতে ও ভিডিও করতে বাধ্য করেন।

এছাড়া মাহির সহযোগী ৫ যুবক রাজীবকে মারধর করে তার সঙ্গে থাকা ৫ হাজার ৭০০ টাকা এবং ১৬ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন নিয়ে নেয়।

একইসঙ্গে মাথায় পিস্তল ধরে একটি স্ট্যাম্পে রাজীবের স্বাক্ষর নেন যেখানে লেখা ছিল- জরুরি প্রয়োজনে ১ লাখ ৩০ হাজার টাকা দামের মোটরসাইকেলটি তিনি বিক্রি করে দিয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলের কাগজপত্রও ছিনিয়ে নেন তারা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ